খবরের বিস্তারিত...

shahid halim chattra sena

শহীদ হালিমের খুনীরাই এই দেশে জঙ্গীবাদের মূল হোতাঃ ৩২ তম শাহাদাতবার্ষীকিতে বক্তারা

জুলাই 10, 2016 সাংগঠনিক খবর

১৯৮৪ সালের ১০ জুলাই শাহদাত বরণকারী ছাত্রসেনার ইতিহাসের ১ম শহীদ আব্দুল হালিমের শাহদাত বার্ষীকি উপলক্ষ্যে ১০ জুলাই সকাল ১০টায় রাউজান দক্ষিণ,দেওয়ানপুরস্থ শহীদের মাজারের পাশের ময়াদানে শহীদ হালিম স্মৃতি সংসদ কেন্দ্রীয় পরিষদের ব্যবস্থাপনায় ও ইসলামী ছাত্রসেনার সহযোগিতায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামিক ফ্রন্ট চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এইচ এম মুজীবুল হক শুক্কুর, প্রধান বক্তার বক্তব্য রাখেন  ছাত্রসেনার কেন্দ্রীয় সেক্রেটারী কফিল উদ্দীন রানা। এতে সভাপতিত্ব করেন শহীদ হালিম স্মৃতি সংসদ এর কেন্দ্রীয় পরিচালক জহির উদ্দীন।

এতে বক্তারা বলেন- শহীদ হালিমের খুনী জামাত-শিবির এই দেশের জঙ্গীবাদের মূল হোতা। ১৯৮৪ সালের ১০ জুলাই ছাত্রশিবিরের সন্ত্রাসী জবাই করে হত্যা করেছিল ছাত্রসেনার অকুতোভয়ী সৈনিক আব্দুল হালিম ভাইকে। তর্কে জিততে না পেরে রাতের আধাঁরে শিবিরের এই হত্যাকান্ড আবারো প্রমাণ করেছিল ‘আদর্শ যুদ্ধে পরাজিত যারা অস্ত্র তাদের হাতিয়ার’।
শিবির,জেএমবি,আইসিএস সবই একই নৌকার মাঝি। জঙ্গীবাদ ইস্যুতে এদের মতাদর্শ এক, আর আমরা বরাবরই সালাফী-মওদুদী উগ্রবাদী চক্রের বিপরীত স্রোতে ইসলামের সুশীতল শান্তির মর্মবাণী প্রচার করেছি।
শহীদ হালিম সেই আন্দোলনের রাজপথ রক্তে রঙ্গীন করে আমাদের পথ দেখিয়ে দিয়েছিল, আমরা আজো ভুলিনি সেই রক্তের শপথ !!

Comments

comments